ঢাকা, শনিবার, ১১ মে, ২০২৪

শচীনপুত্র অর্জুনের ছক্কা বৃষ্টি!

হাত পাকিয়ে বিধ্বংসী ইনিংস খেললেন ভারতের সাবেক অধিনায়ক শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার। 


রোববার মুম্বাইয়ের স্থানীয় টুর্নামেন্টে ৩১ বলে ৭৭ রানের ঝড়ো ইনিংস খেলার পর বল হাতে ৪১ রানে ৩ উইকেট নেন পেস বোলিং অলরাউন্ডার। তার অলরাউন্ড পারফরম্যান্স দল জিতেছে ১৯৫ রানের বিশাল ব্যবধানে। 


মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের আয়োজনে চলছে ৭৩তম পুলিশ আমন্ত্রণ শিল্ড ক্রিকেট টুর্নামেন্ট। সেখানে এমআইজি ক্রিকেট ক্লাবের হয়ে খেলছেন অর্জুন। রোববার এ গ্রুপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল ইসলাম জিমখানা ক্রিকেট একাডেমি। আগে ব্যাটিং করে এমআইজি ৪৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৮৫ রান তোলে। জবাবে জিমখানা ক্রিকেট একাডেমি ৪১.৫ ওভারে ১৯১ রানে গুটিয়ে যায়। 


অর্জুন অপরাজিত ৭৭ রানের ইনিংসে ৫ চার ও ৮ ছক্কা হাঁকান। অফস্পিনার হাসির ডাফেদারকে এক ওভারে ৫ ছক্কা উড়ান। তার বিধ্বংসী ব্যাটিংয়ে আড়াল হয়েছে ওপেনার কেভিন ডি’ আলমেডিয়ার ৯৬ ও চার নম্বরে নামা প্রাগনেস কানদিলেয়ারের ১১২ রানের ইনিংস। 


অর্জুনের এ পারফরম্যান্স নিশ্চিতভাবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দলগুলোকে ভাবাবে। প্রথমবার অর্জুন আইপিএলের নিলামের উঠেছেন। তার বেইস প্রাইজ ধরা হয়েছে ২০ লাখ রূপি। সম্প্রতি মুম্বাইয়ের সিনিয়র দলের হয়ে সৈয়দ মুশতাক আলী ট্রফিতে অংশ নিয়েছেন তিনি।

ads

Our Facebook Page